পটিয়ায় হুইপের ভাইকে কান ধরে উঠবস ও গাড়িবহরে হামলার অভিযোগ নৌকার বিরুদ্ধে

|

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামের পটিয়ায় ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর গাড়িবহরে হামলা, ভাঙচুর ও জুতা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৭ জন আহত হয়েছেন।

এ সময় সামশুল হক প্রায় ১ ঘণ্টা অবরুদ্ধ ছিলেন। একপর্যায়ে তার ভাই মহব্বতকে গাড়ি থেকে নামিয়ে কান ধরে উঠবস করানো হয়। শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শান্তিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নৌকার কর্মী সমর্থকরা হুইপের গাড়ি লক্ষ্য করে জুতা নিক্ষেপ করে। তার ভাই মহব্বতকে কান ধরে উঠবস করায়। এক ঘণ্টা অবরুদ্ধ থাকার পর পটিয়া থানা পুলিশ ও কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা ঘটনাস্থলে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এদিকে, হামলা ভাঙচুরের জন্য আওয়ামী লীগের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীকে দায়ী করেছেন স্বতন্ত্র প্রার্থী সামশুল। বলেন, নির্বাচনে হেরে যাবার ভয়ে এসব করছেন নৌকার প্রার্থী।

সামশুল হকের ছেলে এবং প্রধান নির্বাচনী সমন্বয়ক নাজমুল করিম চৌধুরী শারুন বলেন, প্রচারণার গাড়িবহর নিয়ে শান্তির হাট বাজার অতিক্রম করছিলেন তারা। এ সময় নৌকা প্রতীকের স্লোগান দিয়ে ১৫-২০ জন হামলা ও ভাঙচুর চালায়। হামলায় তার চাচা মহব্বতের মাথা ফেটে যায়। গাড়ি থেকে নামিয়ে কর্মীদেরও মারধর করা হয়।

এ বিষয়ে পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরিফুল ইসলাম বলেন, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর প্রচারনায় বাধাদানের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply