বাড়ির সামনে গৃহকর্মীর মরদেহ, ৩টি গাড়িতে আগুন বিক্ষুব্ধ এলাকাবাসীর

|

রাজধানীর বনশ্রী এলাকার একটি বাড়ির সামনে এক গৃহকর্মীর মরদেহ পড়ে থাকার ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ওই বাড়িতে ভাঙচুর ও গ্যারেজে থাকা ৩টি গাড়িতে আগুন দিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে গেলে পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ হয়।

রোববার (৩১ ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন পুলিশের ৫ সদস্য । পরে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে পুলিশ।

নিহত গৃহকর্মীর নাম আসমা। তিনি এই বাড়ির মালিকের ছেলের বাসায় কাজ করতেন বলে জানা গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনার পর বনশ্রী এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানান, সকালে গৃহকর্মীর মরদেহ পড়ে থাকতে দেখে জরুরি নম্বর ট্রিপল নাইনে ফোন দেয় তারা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। গৃহকর্মীকে হত্যা করা হয়েছে এমন অভিযোগে বিক্ষুব্ধ হয়ে হঠাৎ ভাঙচুর শুরু করে এলাকাবাসী। বাধা দেয়া হলে পুলিশের সাথেও সংঘর্ষে জড়ায় তারা।

এ বিষয়ে মতিঝিল বিভাগের উপ পুলিশ কমিশনার হায়াতুল ইসলাম খান জানান, মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন রামপুরা থানার ওসিসহ ৫ পুলিশ সদস্য।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply