নতুন বছরের প্রথম সকালে দিন বদলের প্রতিশ্রুতি সালমা ইসলামের

|

আগামী ৭ জানুয়ারি সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে নির্ভয়ে লাঙ্গল মার্কায় ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির প্রার্থী এডভোকেট সালমা ইসলাম। ঢাকা-১ আসনে আবারও তাকে নির্বাচিত করলে পদ্মার ভাঙ্গনরক্ষা বাঁধের অসমাপ্ত কাজ শেষ করার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। সেই সাথে নির্বাচিত হলে ঘরে ঘরে গ্যাস সংযোগ দেয়ার ব্যাপারেও সবাইকে আশ্বস্ত করছেন সালমা ইসলাম।

আজম সোমবার (১ জানুয়ারি) নতুন বছরের প্রথম সকালে দোহার উপজেলার পালামগঞ্জের ফুলতলা এলাকায় এক উঠান বৈঠকে গণসংযোগ করেছেন লাঙলের এই প্রার্থী। নির্বাচিত হলে এবার দোহার নবাবগঞ্জে ব্যাপক কর্মসংস্থান করবেন বলেও আশ্বাস দেন তিনি।

সালমা ইসলাম বলেন, এই অঞ্চলের কোনো নারী বেকার থাকবে না। যেসব নতুন ভোটার এখনও বেকার, তাদের যোগ্যতা অনুযায়ী নিজ ব্যবসা প্রতিষ্ঠানসহ সরকারি-বেসরকারি ও করপোরেট প্রতিষ্ঠানে কাজ দেয়ার প্রতিশ্রুতি দেন লাঙলের এই প্রার্থী। কেউ উদ্যোক্তা হতে চাইলে সালমা ইসলামের সহায়তার হাত বরাবরের মতোই তাদের জন্য প্রসারিত থাকবে বলেও জানান তিনি। সব মিলয়ে ভোটারদের এই নির্বাচনে ভোটাধিকার প্রয়োগে আগ্রহী করে তুলতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন এডভোকেট সালমা ইসলাম।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply