জেলা পরিষদের নারী সদস্যের চরিত্র নিয়ে বাজে মন্তব্য: মঞ্জুর স্ত্রীর বিরুদ্ধে ইসিতে অভিযোগ

|

আনোয়ার হোসেন মঞ্জুর স্ত্রী তাসমিমা হোসেন।

পিরোজপুর করেসপনডেন্ট:

নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে জেলা পরিষদের এক সংরক্ষিত সদস্যকে জড়িয়ে আপত্তিকর বক্তব্য দেয়ার অভিযোগ উঠেছে পিরোজপুর-২ আসনের প্রার্থী ও জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর স্ত্রীর বিরুদ্ধে। জেপি চেয়ারম্যান এবার এই আসনে নৌকা নিয়ে ভোট করছেন।

এই প্রার্থীর স্ত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) চিঠি দিয়েছেন ভুক্তভোগী নারী সদস্য। সাথে আপত্তিকর বক্তব্যের ভিডিও সিডি আকারে জমা দিয়েছেন বলেও জানা গেছে।

পিরোজপুর জেলা পরিষদের সংরক্ষিত ওই নারী সদস্যের নাম রোকেয়া  বেগম। গত শনিবার (৩০ ডিসেম্বর) সিইসির বরাবর এই অভিযোগ করেন তিনি।

চিঠিতে রোকেয়া বেগম উল্লেখ করেন, গত ২২ ডিসেম্বর ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এক নির্বাচনী সভায় জেপি চেয়ারম্যানের স্ত্রী তাসমিমা হোসেন তাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। যা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। মানহানিকর ও বানোয়াট বক্তব্যের কারণে তাকে বিভিন্ন জনের কাছে প্রতিনিয়ত হেয় প্রতিপন্ন হতে হচ্ছে।

চিঠিতে জেলা পরিষদের এই নারী সদস্য উল্লেখ করেন, তিনি চরম মানসিক ও সামাজিক পীড়ার মধ্যে দিন পার করছেন। এমনকি আত্মহত্যা করতেও তার মাঝেমধ্যে মন চায়।

এ ঘটনায় মর্মাহত বলে জানান রোকেয়া বেগম। জানিয়েছেন, তিনি তাসমিমার স্বামীর প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থীর পক্ষে  কাজ করার কারণে তাকে নিয়ে এসব আজেবাজে মন্তব্য করা হয়েছে।

/এএস/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply