গাজীপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের লক্ষ্য করে গুলি, আহত ২

|

দুর্বৃত্তের ছোঁড়া গুলি গিয়ে লেগেছে গ্লাসে

স্টাফ করেসপন্ডেন্ট গাজীপুর: 

গাজীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজের নির্বাচনী ক্যাম্পের পাশের একটি ইলেকট্রনিক্স দোকানে গুলি করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তার দুইজন সমর্থক আহত হয়েছেন। সোমবার (১ জানুয়ারি) রাতে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া সলিং মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও চকপাড়া গ্রামের বেলাল উদ্দিনের ছেলে সাজেদুল ইসলাম ও চকপাড়া গ্রাম আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম।

ঘটনার পর শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা, শ্রীপুর থানার পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহত সাজেদুল ইসলাম জানান, গাজীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান এমপি ইকবাল হোসেন সবুজের কর্মী-সমর্থকরা তাদের নির্বাচনী অফিসের পাশে মীম ইলেকট্রনিক্স অ্যান্ড ফার্নিচার গ্যালারি নামের ব্যবসা প্রতিষ্ঠানে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্ত এসে ওই ব্যবসাপ্রতিষ্ঠানে গুলি চালায়। গুলি ইলেকট্রনিক্স দোকানের থাই গ্লাসে লাগে। আর গুলির আঘাতে ভেঙে যাওয়া কাঁচের টুকরোর আঘাতে তিনি এবং নুরুল ইসলাম আহত হন।

ঘটনাস্থলে পরিদর্শন করে স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজ বলেছেন, ঘটনাটি পূর্ব পরিকল্পিত। রাতে ওই নির্বাচনী ক্যাম্প পরিদর্শন করার কথা ছিল তার। দুর্বৃত্তরা তাকে হত্যার উদ্দেশ্যেই গুলি ছুঁড়েছে।

কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আজমীর হোসেন বলেন, খবর পেয়ে শ্রীপুর থানার ওসিসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply