মিসরের হয়ে নেশনস কাপ জিততে চান সালাহ

|

ছবি: সংগৃহীত

প্রিমিয়ার লিগে নিজেদের সবশেষ ম্যাচে নিউক্যাসলকে বড় ব্যবধানে হারিয়েছে লিভারপুল। এ ম্যাচের জয়ের নায়ক সালাহর জন্য শুধু এরপর আফসোস করতে পারে অলরেডরা। আফ্রিকা কাপ অব নেশনসে মিসরের হয়ে খেলতে যাচ্ছেন লিভারপুল ফরোয়ার্ড। মিসরের হয়ে নেশনস কাপ জিততে চান সালাহ।

১৪ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে আফ্রিকা নেশনস কাপ। আফ্রিকার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মিসরের হয়ে প্রতিনিধিত্ব করবেন মোহাম্মাদ সালাহ। তাই মিসরীয় ফরোয়ার্ডকে কয়েক ম্যাচের জন্য পাচ্ছে না লিভারপুল।

চলতি মৌসুমে লিভারপুলের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে সর্বোচ্চ ১৮টি গোল করেছেন সালাহ। সেই সালাহ জাতীয় দলের হয়ে কিছু জিততেই উদ্গ্রীব হয়ে আছেন। কাল রাতের ম্যাচের পর স্কাই স্পোর্টসে দেয়া সাক্ষাৎকারে বলেন, আমি (আফ্রিকা কাপ অব নেশনস) জিততে চাই। জাতীয় দলে খেলাটা অনেক বড় কিছু।

তাকে ছাড়া লিভারপুলের অসুবিধা হবে না বলেও বিশ্বাস সালাহর। তিনি বলেন, আমাদের অনেক ভালো খেলোয়াড় আছে। আমার পজিশনে খেলার মতো খেলোয়াড়ও আছে। আমাদের আস্থা রাখতে হবে। মাঠে পরিশ্রম করতে হবে, নিজেদের খেলাটা খেলতে হবে। আর তা করতে পারলেই জয়ের ধারা অব্যাহত থাকবে।

বর্তমানে ইপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ইয়ুর্গেন ক্লপের দল। তালিকার দুইয়ে থাকা অ্যাস্টন ভিলার চেয়ে তিন পয়েন্ট এগিয়ে আছে অলরেডরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply