বক্তৃতার দরকার নেই, ভোটের মাঠে ছক্কা মেরে দিও: সাকিবকে প্রধানমন্ত্রী

|

এবারের নির্বাচনে সাকিব আল হাসানকে ভোটের মাঠে ছক্কা মেরে দেয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, বক্তৃতার দরকার নেই, তুমি শুধু নির্বাচনে ছক্কা মেরে আর বল দিয়ে উইকেট ফেলে দিও।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় এ কথা বলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। এ সময় উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের সামনে সাকিব আল হাসানকে রত্ন হিসেবে পরিচয় করিয়ে দেন প্রধানমন্ত্রী।

সরকারপ্রধান বলেন, আমাদের একটা রত্ন আছে, সে হলো ক্রিকেটরত্ন সাকিব আল হাসান। এবার মাগুরা-১ আসন থেকে আমরা তাকে মনোনয়ন দিয়েছি। সে বলেছে বক্তৃতা দিতে পারে না। তবে আমি বলেছি, তোমার বক্তৃতা দেয়ার দরকার নেই। তুমি শুধু বলবে, তুমি ছক্কা মারতে পারো, আর বল হাতে নিয়ে উইকেট ফেলে দিতে পারো। এবারের নির্বাচনেও ছক্কা মেরে দিও।

জনসভায় উপস্থিত জনগণের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, প্রত্যেকটা মানুষের উন্নয়ন করাই আমাদের লক্ষ্য। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে সবকিছুর দাম বেড়েছে। এই অবস্থায় দেশের মানুষের কষ্ট লাঘবের জন্য ব্যাপক কর্মসূচি নেয়া হয়েছে। সব চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশের জন্য কাজ করে যাচ্ছে সরকার।

এ সময় নৌকায় ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, উন্নত বাংলাদেশ গড়তে হলে আওয়ামী লীগকে দরকার। নৌকা মার্কা ক্ষমতায় আসলেই দেশের মানুষের উন্নতি হয়। সে জন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে।

এসজেড/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply