নির্বাচন থেকে যারা সরে দাঁড়াচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: জি এম কাদের

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

জাতীয় পার্টির প্রার্থীদের মধ্যে দলকে না জানিয়ে যারা নির্বাচন থেকে সরে দাড়াচ্ছে তাদের বিরুদ্ধে দলীয় শৃঙখলা ভঙ্গের অভিযোগে ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেন, শেষ পর্যন্ত নির্বাচনের পরিবেশের বিষয়ে সরকার কথা না রাখলে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়ে দলীয় ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে। এক্ষেত্রে এককভাবে কেউ সিদ্ধান্ত নিতে পারবেন না।

মঙ্গলবার (২ জানুয়ারি) রাতে নিজ নির্বাচনী এলাকা রংপুরের পানবাজার মাঠে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, রংপুরের মানুষ লাঙ্গলকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবে, কারণ আমি রংপুরের মানুষ। এখানে আমার শৈশব, কৈশর ও যৌবন কেটেছে।

বক্তব্যে দলের প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদকেও স্বরণ করে তিনি বলেন, আপনারা আমাদের দলের প্রতিষ্ঠাতা এরশাদের পাশে ছিলেন। যেহেতু তিনি এখন নেই তাই লাঙ্গলের পাশে থাকার আহ্বান জানান জিএম কাদের।

জয়ী হলে রংপুরের উন্নয়ন নিশ্চিতের পাশাপাশি এলাকার ভোটারদের কথা সংসদ এবং সংসদের বাইরে তুলে ধরবেন বলেও জানান তিনি। এ সময় সদর উপজেলার বিভিন্ন বাজারে পথসভায় বক্তব্য রেখে লাঙ্গলের পক্ষে ভোট চান জিএম কাদের।

প্রসঙ্গত, রংপুর-৩ আসনে নিজেদের প্রার্থী প্রত্যাহার করে নিয়েছে আওয়ামী লীগ। এখানে জাতীয় পার্টি ছাড়াও বাংলাদেশ কংগ্রেস, এনপিপি, জাসদ ও একজন ট্রান্স জেন্ডার প্রার্থী ভোটের মাঠে আছেন।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply