বরিশালে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ

|

বরিশাল ব্যুরো:

বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকটি মোটরসাইকেলে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে বানারীপাড়া উপজেলার বাইশারী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, বরিশাল-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এবং স্বতন্ত্র প্রার্থী এ কে ফাইয়াজুল হকের কর্মী-সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

স্বতন্ত্র প্রার্থী ফাইয়াজুল হক অভিযোগ করে বলেন, ঈগল প্রতীকের পক্ষে মিছিল নিয়ে উপজেলার বাইশারীর মরিচবুনিয়া থেকে বানারীপাড়া পৌরশহরের উদ্দেশে যাচ্ছিলো তার কর্মী-সমর্থকরা। বাইশারী কলেজ এলাকায় পৌঁছালে আওয়ামী লীগের লোকজন ঈগল প্রতীকের মিছিলে হামলা চালায়। এ সময় মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। এছাড়া কর্মীদের কুপিয়ে আহত করে বলেও অভিযোগ করেন তিনি।

তবে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক এই অভিযোগ অস্বীকার করেছেন। দাবি করেন, নিজেদের মোটরসাইকেলে নিজেরা আগুন দিয়ে আওয়ামী লীগের উপর দায় চাপাতে চাচ্ছে তারা।

ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শহিদুল ইসলাম। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।


/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply