কাল জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

|

ফাইল ছবি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কাল বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় তিনি ভাষণ দেবেন বলে জানা গেছে।

প্রধানমন্ত্রীর ভাষণ দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ বুধবার (৩ জানুয়ারি) ধানমন্ডিতে শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি।

এদিকে, নির্বাচন উপলক্ষ্যে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। আজও দেশের ৫ জেলা এবং এক উপজেলায় ভার্চুয়ালি জনসভায় অংশ নেবেন তিনি।

আওয়ামী লীগের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ বিকেল ৩টায় শেখ হাসিনা পর্যায়ক্রমে রংপুরের বিভাগের গাইবান্ধা জেলা, রাজশাহী জেলা, ঢাকা বিভাগের টাঙ্গাইল জেলা, চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়া জেলা, কুমিল্লা উত্তর-দক্ষিণ জেলা ও মহানগর এবং চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

এর আগে গতকাল ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় অংশ নেন শেখ হাসিনা। সেখানে এই জেলার প্রার্থীরা ছাড়াও উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী সাকিব আল হাসান।

ওই জনসভায় প্রধানমন্ত্রী বলেন, প্রত্যেকটা মানুষের উন্নয়ন করাই আমাদের লক্ষ্য। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে সবকিছুর দাম বেড়েছে। এই অবস্থায় দেশের মানুষের কষ্ট লাঘবের জন্য ব্যাপক কর্মসূচি নেয়া হয়েছে। সব চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশের জন্য কাজ করে যাচ্ছে সরকার।

তিনি আরও বলেন, উন্নত বাংলাদেশ গড়তে হলে আওয়ামী লীগকে দরকার। নৌকা মার্কা ক্ষমতায় আসলেই দেশের মানুষের উন্নতি হয়। সে জন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply