ভাঙ্গায় গভীর রাতে নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন

|

ভাঙ্গা (ফরিদপুর) করেসপনডেন্ট:

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের কৈখালী গ্রামে গভীর রাতে নৌকার একটি নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা দেখে তাৎক্ষণিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনেন। খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরতি খুদা, অতিরিক্ত পুলিশ সুপার তালাক মাহমুদ শাহানশাহ, সহকারী কমিশনার (ভূমি) মিশকাতুল জান্নাত রাবেয়া ও ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. মামুনুর রশিদ।

স্থানীয়রা জানান, ফরিদপুর-৪ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরুল্লাহ এবং স্বতন্ত্রপ্রার্থী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন ঈগল প্রতীক নিয়ে নির্বাচন করছেন। এসব করে তাদের দুইজনের মধ্যে একে অপরকে দোষারোপ করে কোন এক পক্ষ ফায়দা নেয়ার চেষ্টা করছে বলে ধারণা তাদের।

এ বিষয়ে ভাঙ্গা থানা পুলিশ অফিসার ইনচার্জ মো. মামুনুর রশিদ জানান, অপরাধী যে দলেরই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে ভাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।

ভাঙ্গা উপজেলা সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরতি খুদা বলেন, যেহেতু এটি নির্বাচনী আচরণ লঙ্ঘন । যে অগ্নিসংযোগ করেছে, সে ফৌজদারি অপরাধ করেছে । তদন্ত করে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply