ঈগলে ভোট চাইতে গিয়ে নৌকার বিজয় চাইলেন ডা. মুরাদ

|

জামালপুর করেসপন্ডেন্ট:

জামালপুর- ৪ (সরিষাবাড়ি) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডা. মুরাদ হাসান। তবে ঈগলের প্রচারণায় গিয়ে হঠাৎ নৌকা মার্কার বিজয় কামনা করেন তিনি। বলেন, নৌকা মার্কার বিজয় নিয়ে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

বুধবার (৩ জানুয়ারি) এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সরিষাবাড়ি উপজেলার একটি গ্রামে গনসংযোগের সময় তিনি এসব কথা বলেন বলে জানা গেছে।

১৮ সেকেন্ডের ওই ভিডিওতে মুরাদ হাসানকে বলতে শোনা যায়, গাজী সাহেবের সন্তান। আপনারা তাকে চিনেন।  সবাই আপনারা দোয়া করবেন। নৌকা মার্কার বিজয় নিয়ে ঘরে ফিরবো ইনশাআল্লাহ। এরপর পাশে থাকা এক ব্যক্তি তাকে খোঁচা দিয়ে কিছু একটা মনে করিয়ে দিলে তিনি হেসে পুনরায় ঈগল প্রতীকে ভোট চান। 

এ বিষয়ে ডা. মুরাদ হাসানের মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি কল ধরেননি। জামালপুরের পাঁচটি আসনের মধ্যে শুধু সরিষাবাড়িতেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে নির্বাচন করছেন জামালপুর-৪ আসনের বর্তমান এই সংসদ সদস্য।

প্রসঙ্গত, এই আসনটিতে মোট সাতজন প্রার্থী রয়েছেন। সাত প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ, জাতীয় পার্টিসহ পাঁচ দলের রয়েছেন পাঁচ জন। এর মধ্যে তিনজন কাঁপিয়ে বেড়াচ্ছেন ভোটের মাঠ।

আওয়ামী লীগের প্রার্থী মাহবুবুর রহমান হেলালের মূল প্রতিদ্বন্দ্বী হিসেবে আছেন আলোচিত সংসদ সদস্য মুরাদ হাসান ও আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ। হ্যাভিওয়েট দুজন স্বতন্ত্র প্রার্থী থাকায় কিছুটা চ্যালেঞ্জের মুখে পড়েছেন নৌকা প্রতীকের প্রার্থী হেলাল।

এদিকে শক্তিশালী এই তিন প্রার্থীর প্রচার-প্রচারণায় এই আসনে বেশ নির্বাচনী আমেজ বিরাজ করছে।

উল্লেখ্য, আট ইউনিয়নের একটি উপজেলা ও একটি পৌরসভা নিয়ে গঠিত সরিষাবাড়ি-৪ আসন। ৭ জানুয়ারি এই আসনের ৮৯টি কেন্দ্রের ৬১৪টি বুথে ভোট দেবেন ২ লাখ ৮৯ হাজার ১৭৭ জন ভোটার।

এমএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply