নির্বাচনের আগে আজ প্রধানমন্ত্রীর শেষ জনসভা নারায়ণগঞ্জে

|

নির্বাচনী প্রচারণা শেষ হতে বাকি মাত্র একদিন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাই আজই শেষ জনসভা করবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেষ হাসিনা। ১০ বছর পর তাই নির্বাচনী প্রচারণায় আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারি) নারায়ণগঞ্জ সফরে যাচ্ছেন তিনি। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে বর্ণিল সাজে সেজেছে গোটা শহর।

আজ দুপুরে এ কে এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স স্টেডিয়ামে নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী। দলীয় সভানেত্রীর আগমনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে বইছে উৎসবের আমেজ। ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে সভাস্থলসহ আশপাশের এলাকা। মঞ্চ ও প্যাণ্ডেলে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।

আওয়ামী লীগ নেতারা বলছেন, আজকের জনসভা জনস্রোতে রূপ নেবে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে পুরো এলাকা।

প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে বলে গতকালই নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। বুধবার দুপুরে সাংবাদিকদের তিনি, প্রধানমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতের দায়িত্ব স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ)। তাদের সঙ্গে সমন্বয় করে পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। জনসভাস্থল ও প্রধানমন্ত্রীর আসা-যাওয়ার পথে পোশাকে ৩ হাজার পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সদস্যরা কাজ করবেন বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply