লিফলেট বিতরণকালে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধস্তাধস্তি, যানবাহন ভাঙচুর

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নির্বাচন বয়কটের দাবিতে নাটোরের সিংড়ায় বিএনপির লিফলেট বিতরণে বাধা দেয় পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তির ঘটনা ঘটে। প্রতিবাদে সড়কে ৭-৮টি যানবাহন ভাঙচুর করে বিএনপির নেতাকর্মীরা। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বেলা ১১টার দিকে সিংড়া বাসষ্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক দাউদার মাহমুদসহ তিনজনকে আটক করেছে পুলিশ ।

বিএনপির ভাঙচুরের ঘটনার প্রতিবাদে মিছিল বের করে সরকারদলীয় নেতা-কর্মীরা। এ সময় বিএনপির এক নেতার পেট্রোল পাম্প ভাঙচুর করে তারা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, শহরের ভেতরে আইসিটি প্রতিমন্ত্রীর নির্বাচনী ইশতেহার ঘোষণার প্রোগ্রাম চলছিল। এ সময় বিএনপি নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে শহরে ঢুকতে চাইলে তাদের নিষেধ করা হয়। কিন্তু তারা পুলিশকে ধাক্কা দিয়ে চলে যেতে চাইলে পুলিশ তাদের তাড়িয়ে দেয়।

তিনি আরও বলেন, পরে তারা নাটোর-বগুড়া মহাসড়কে গিয়ে যাত্রীবাহী বাস ও কয়েকটি ট্রাকসহ মোট ৮টি যানবাহনে ইটপাটকেল নিক্ষেপ ও ভাঙচুর চালায়। পরে ক্ষুব্ধ হয়ে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা বিএনপি নেতা দাউদার মাহমুদের পেট্রল পাম্পে কয়েকটি ইট-পাটকেল ছুড়েছে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply