নির্বাচনে ৩ দিন বন্ধ থাকবে বাংলাবান্ধা স্থলবন্দরের ব্যবসায়িক কার্যক্রম

|

পঞ্চগড় প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে পঞ্চগড়ের স্থলবন্দর বাংলাবান্ধায় তিনদিন আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। এতে এই ৩ দিন বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটানের সাথে পাথরসহ সকল প্রকার পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে এই ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্ট ধারী যাত্রীদের যাতায়াত স্বাভাবিক থাকবে বলে জানানো হয়েছে।

শুক্রবার (৫ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাবান্ধা সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন মুসা। নির্বাচন উপলক্ষ্যে আজ শুক্রবার অর্থাৎ ৫ জানুয়ারি থেকে আগামী রোববার (৭ জানুয়ারি) পর্যন্ত বন্ধ থাকবে এই বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম। এই ৩ দিন বন্ধ থাকার পর আগামী ৮ জানুয়ারি বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রফতানিসহ সব ব্যবসায়িক কার্যক্রম চালু করা হবে।

বাংলাবান্ধা শুল্ক স্টেশন ও স্থলবন্দরসহ বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটানের আমদানি-রফতানিকারক ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে।

এনিয়ে বাংলাবান্ধা ইমিগ্রেশন পুলিশের কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) অমৃত অধিকারী বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে দুইদিন বাংলাবান্ধা স্থল শুল্ক স্টেশন ও স্থলবন্দরের আমদানি-রফতানি এবং ব্যবসায়িক কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্ট ও ভিসাধারী যাত্রীদের যাতায়াত চালু থাকবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply