তামিমের দেয়া ব্যাটে বিশ্বকাপ খেলবেন টাইগার যুবারা

|

ফাইল ছবি

দীর্ঘদিন ধরেই দূরে আছেন বাইশ গজ থেকে। কিন্তু ক্রিকেটের প্রতি মায়াটা এতটুকুও কমেনি বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবালের। তাইতো শুক্রবার (৫ জানুয়ারি) সকাল সকাল উপস্থিত হন হোম অব ক্রিকেট মিরপুরের ইনডোরে। আসন্ন যুব বিশ্বকাপের আগে যুবাদের পাশে দাঁড়িয়েছেন খান সাহেব। খেলোয়ারদের উপহার দিয়েছেন ১৫টি ব্যাট।

এ সময় নিজের অভিজ্ঞতা শেয়ারের পাশাপাশি যুব বিশ্বকাপের জন্য সাহস যুগিয়েছেন জুনিয়র টাইগারদের। সিনিয়রের হাত থেকে ব্যাট পেয়ে বাঁধভাঙ্গা আনন্দ অনূর্ধ্ব-১৯ শিবিরে।

জানা গেছে, সবশেষ অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চলাকালেই দলের একাধিক ক্রিকেটার তামিম ইকবালের মাধ্যমে ব্যাট কিনতে চেয়েছিলেন। এরপর তামিমের সঙ্গে ব্যাটের জন্য যোগাযোগ করেছিলেন জুনিয়র দলের নির্বাচক হান্নান সরকার।

তামিম পরবর্তীকালে বিশ্বকাপ দলে থাকা ১৫ খেলোয়াড়ের জন্যই ভালো মানের ব্যাটের ব্যবস্থা করার আশ্বাস দেন। বিসিবির সঙ্গে যোগাযোগ করে এবার দলের সব খেলোয়াড়ের ব্যাটের ব্যবস্থা করে দিলেন তিনি।

বিশ্বকাপকে সামনে রেখে গত ২ জানুয়ারি থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলন করছেন অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড়রা। আগামীকাল তাদের সর্বশেষ অনুশীলন সেশন। ৭ জানুয়ারি মধ্যরাতে বিশ্বকাপ খেলতে দেশ ছাড়ার কথা রয়েছে টাইগার যুবাদের। বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ ২০ জানুয়ারি ভারতের বিপক্ষে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply