নাটোরের বড়াইগ্রামে দুই ট্রাকের সংঘর্ষ, চালকসহ নিহত ২

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের বড়াইগ্রামে দুই ট্রাকের সংঘর্ষে ট্রাকের চালক শাহিনুর রহমান ও চালকের সহকারী জসিম উদ্দিন নামে দুজনের মৃত্যু হয়েছে। শনিবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে নাটোর-বনপাড়া মহাসড়কের কারবালা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত চালক শাহিনুর রহমান ঝিনাইদহের শৈলকুপা থানার বারইপাড়া গ্রামের মোহাম্মদ এলাহীর ছেলে। অন্যদিকে নিহত জসিম উদ্দিন একই থানার অচিন্ত্যপুরের বাসিন্দা।

এ নিয়ে ঝলমলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এ.এন.এম মাসুদ জানান, রাজশাহী থেকে বালু বোঝাই একটি ট্রাক কুষ্টিয়ার উদ্দেশে যাচ্ছিল। ট্রাকটি কারবালা এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুত গতির অপর একটি ট্রাক বালু বোঝাই ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে পেছনের ট্রাকটি দুমড়ে মুছড়ে যায় এবং ঘটনাস্থলেই ওই ট্রাকের চালক ও হেলপার গুরুতর আহত হয়।

খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। পরে তাদের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাক দুইটি এবং মরদেহ দুইটি হেফাজতে নিয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন ওসি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply