মেহেরপুর-২: নির্বাচন থেকে সরে দাঁড়ালেন তৃণমূল বিএনপির প্রার্থী

|

মেহেরপুর করেসপনডেন্ট:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ শুরু আর মাত্র কয়েক ঘণ্টা সময় রয়েছে। এরইমধ্যে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন মেহেরপুর-২ (গাংনী) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী আব্দুল গণি। শনিবার (৬ জানুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলন করে কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনে ভোট থেকে সরে দাঁড়ান তিনি।

আব্দুল গণি বলেন, আমি মেহেরপুর-২ আসন থেকে পরপর তিনবার এমপি নির্বাচিত হয়েছিলাম। এলাকার উন্নয়নে প্রচুর অবদান রেখেছিও। তৃণমূল বিএনপি সংবিধানের ধারাবাহিকতা রক্ষার্থে নির্বাচনে অংশগ্রহন করছে। ওই দলের প্রার্থী হিসেবে আমিও নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। আশা করেছিলাম আমার মতো ত্যাগী ও সাবেক এমপিকে দল মূল্যায়ণ করবে এবং সহযোগিতা প্রদান করবে। তবে পরিতাপের বিষয় মনোনয়নপত্র জমা দেয়ার পর থেকে দলের সভাপতি ও মহাসচিব আমাদের সাথে বিরূপ আচরণ শুরু করে। উনারা দুজনই দলীয় ফান্ডসহ ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহ করা অর্থ প্রার্থীদের মধ্যে অল্প কিছু বিতরণ করে অধিকাংশই নিজেরা নিয়েছেন।

তিনি আরও বলেন, তারা আমাদের সমস্যা দেখা তো দূরের কথা, ফোন পর্যন্ত ধরছেন না। তাছাড়া বাস্তবতার নিরিখে নির্বাচনে সুষ্ঠ পরিবেশ না থাকা, কালো টাকার ছড়াছড়ি এবং আমার দলীয় নেতাদের অসহযোগীতার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply