এএসপি-ইউএনও’কে যে হুমকি দিলেন এমপি নদভী

|

এমপি আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী। ছবি-ফাইল

চট্টগ্রাম-১৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর একটি অডিও ভাইরাল হয়েছে। এতে প্রতিপক্ষের উদ্দেশ্যে বলতে শোনা যায়, আমাদের সাথে পারবে না, কিন্তু ২০-৩০ জন মার্ডার হয়ে যাবে।

জানা যায়, ভিডিওটি গত ২১ ডিসেম্বর রাতের। ওইরাতে চরতী ইউনিয়নের দক্ষিণ চরতীর কাটাখালী ব্রিজ এলাকায় নৌকার পক্ষে এমপি নদভীর স্ত্রী রিজিয়া রেজা চৌধুরী, শ্যালক স্থানীয় ইউপি চেয়ারম্যান মুহাম্মদ রুহুল্লাহ চৌধুরীসহ তার সমর্থকরা গণসংযোগ করছিলেন। এ সময় গণসংযোগে হামলা করার অভিযোগ ওঠে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। এতে ইউপি চেয়ারম্যান রুহুল্লাহ চৌধুরীসহ বেশ কয়েকজন আহত হন।

হামলার অভিযোগ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, সাতকানিয়ার ওসি প্রিটন সরকার এবং ইউএনও মিল্টন বিশ্বাস ঘটনাস্থলে যান। এ সময় তাদের উদ্দেশে এসব কথা বলেন এমপি নদভী।

৫৭ সেকেন্ডের ওই ভিডিওতে আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীকে বলতে শোনা যায়, এখন কথা হলো যে আপনারা সরকার (ওসি প্রিটন সরকার) সাহেব, শিবলী নোমান ( অতিরিক্ত পুলিশ সুপার), ইউএনও (মিল্টন বিশ্বাস) সাহেব, আপনারা আমাকে মোটের মধ্যে একটা কথা বলেন, কালকে থেকে আমরাও কি মাঠে নেমে যাবো মারামারিতে। মাঠে নেমে যাবো কি না? আমাদের সাথে পারবে না, কিন্তু ২০-৩০ জন মার্ডার হয়ে যাবে। করবো, না আপনারা ব্যবস্থা করবেন?

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply