নৌকার সমর্থকরা হুমকি দিলেও জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী: সালমা ইসলাম

|

ঢাকা-১ আসনের দোহারের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করছেন লাঙ্গলের প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম। নির্বাচনের পরিবেশ সম্পর্কে সালমা ইসলাম জানান, গতকাল রাত থেকেই তার সমর্থকদের নানারকম হুমকি ভয় দেখানো হয়েছে এমনকি অনেকের বাড়ি ঘর ভেঙে ফেলেছে এরপরও জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

রোববার (৭ জানুয়ারি) দোহারের জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভোট কেন্দ্র পরিদর্শনের সময় গণমাধ্যমকে এসব কথা বলেন অ্যাডভোকেট সালমা ইসলাম। তিনি বলেন, গতকাল রাত থেকে আমাদের জাতীয় পার্টির কর্মীদের ভয় দেখিয়েছে, এমনকি অনেকের ঘর বাড়ি ভেঙে ফেলেছে। যারা এজেন্ট হয়েছে তারা অনেকেই আসতে পারেনি। আমরা বাংলাদেশের নাগরিক, যাকে ইচ্ছে তাকে ভোট দেবো। এতো ভয় দেখানোর উদ্দেশ্য কী? তবে কি সে (নৌকার প্রার্থী) ভেবেছে যে সে হেরে যাবে! জয়জয়কার আমার, কিন্তু আমার সমর্থকরাই আসতে পারছে না।

তিনি আরও বলেন, দুইদিন আগে সে (নৌকার প্রার্থী) বলেছে, আমি নির্বাচন থেকে সরে গেছি। এতো আতঙ্ক ছড়িয়েছে যে, পুরো দোহারবাসী মনে করেছে আমি নির্বাচনে নেই। সে কোথা থেকে এই পাওয়ারটা পেলো!

ক্ষোভ প্রকাশ করে এই প্রার্থী বলেন, কীভাবে নৌকার প্রার্থী বললো, যে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। তাকে কি আমি ফোনে বলেছি যে, নির্বাচন থেকে সরে গেছি? তিনি আবার আজকে বলেছেন যে, দুপুর ১২টার মধ্যে আমি নির্বাচন থেকে সরে গেছি। সে কী ভয় পেয়ে গেছে আমাকে! আমার এজেন্টের কাগজগুলো নিয়ে তাকে সারারাত আটকে রাখছে। জনণকে আতঙ্কে রাখার জন্য।

জয়ের প্রসঙ্গে সালমা ইসলাম বলেন, ইনশাল্লাহ, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। সেই সাথে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি সন্তোষ প্রকাশ করেছেন তিনি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply