জাল ভোটের অভিযোগ তুলে প্রিজাইডিং কর্মকর্তাকে চড় মারতে গেলেন প্রার্থী

|

স্টাফ করেসপনডেন্ট, ফেনী:

জাল ভোট দেয়ার অভিযোগ তুলে ফেনী-৩ আসনের একটি কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাকে চড় মারতে গেলেন স্বতন্ত্র প্রার্থী। এ ঘটনা ঘটেছে ফেনী-৩ আসনের সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের এডভোকেট বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে। এরই মধ্যে এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

আজ রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে সারাদেশের মতো ভোটগ্রহণ শুরু হয় এডভোকেট বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয় কেন্দ্রেও। এই কেন্দ্রে এবারে ভোটের লড়াই লড়ছেন স্বতন্ত্র প্রার্থী (ঈগল) হাজী রহিম উল্যাহ। তবে ভোট কেন্দ্রে জাল ভোটের অভিযোগ তুলেছেন তিনি। সেই সাথে জাল ভোটগ্রহণে প্রিজাইডিং অফিসার আমির হোসেনের সম্পৃক্ততার অভিযোগও তুলেছেন এই প্রার্থী।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, ফোনে কারোর সাথে কথা বলছেন হাজী রহিম উল্যাহ। এ সময় তিনি অভিযোগ করেন, এই কেন্দ্রে জাল ভোট দেয়া হচ্ছে। প্রিজাইডিং অফিসার আমির হোসেনকে এ বিষয়টি বললে, তিনি এটি উপর মহলের নির্দেশ বলে মন্তব্য করেছেন বলেও অভিযোগ করতে শোনা যায় এই প্রার্থীকে।

বিষয়টি অস্বীকার করে ফোন কানে রেখেই প্রিজাইডিং অফিসারকে চড় মারতে উদ্যত হন এই প্রার্থী। তাকে তুই বলেও সম্বোধন করেন এই প্রার্থী। সেই সাথে ফোনের ওপারের ওই ব্যক্তিকে তিনি বলেন, এই প্রিজাইডিং অফিসারকে ক্লোজ করেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply