নাটোরে ৪ আসনে পলকসহ ৩টিতে জয় পেয়েছে নৌকা

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে ১২৫টি ভোটকেন্দ্র। সব কেন্দ্রের ঘোষিত ফলাফলে জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য (ঈগল) অ্যাডভোকেট আবুল কালাম আজাদ ৭৭ হাজার ৯৪৩ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান সংসদ সদস্য (নৌকা) শহিদুল ইসলাম বকুল পেয়েছেন ৭৫,৯৪৭ ভোট। এই আসনের মোট ভোটার ৩ লক্ষ ৪৯ হাজার ৩৬৯ জন।

নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনে ১৫৬টি ভোটকেন্দ্র। সব কেন্দ্রের ঘোষিত ফলাফলে ১ লক্ষ ১৬ হাজার ৪৩২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন বর্তমান সংসদ সদস্য (নৌকা) শফিকুল ইসলাম শিমুল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) আহাদ আলী সরকার পেয়েছেন ৬১ হাজার ১৫৪ ভোট। এই আসনের মোট ভোটার ৩ লক্ষ ৮৪ হাজার ৪৯ জন।

নাটোর-৩ (সিংড়া) আসনে ১১৮টি ভোটকেন্দ্র। সব কেন্দ্রের ঘোষিত ফলাফলে ১ লক্ষ ৩৫ হাজার ৬৮৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী (নৌকা) জুনাইদ আহমেদ পলক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (ঈগল) শফিকুল ইসলাম শফিক পেয়েছেন ৪৩ হাজার ৬৫৯ ভোট। এই আসনের মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৮ হাজার ৭৯৪ জন।

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে ১৬৭টি ভোটকেন্দ্র। সব কেন্দ্রের ঘোষিত ফলাফলে ১ লক্ষ ১৩ হাজার ৫৮২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন বর্তমান সংসদ সদস্য (নৌকা) ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক (ট্রাক) আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন পেয়েছেন ৯০ হাজার ৭৪৮ ভোট। এই আসনের মোট ভোটার সংখ্যা ৪,২০,৪৭০ জন।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply