যেসব মুনাফিক বেঈমানি করেছে, তাদের ক্ষমা নেই: নিক্সন

|

ফরিদপুর-৪ (ভাঙ্গা, চরভদ্রাসন ও কৃষ্ণপুর) আসনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহকে হারিয়ে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। নির্বাচিত হয়ে নেতাকর্মীদের উদ্দেশে নিক্সন বলেন, যেসব মুনাফিক আমার সাথে বেঈমানি করেছে, তাদের ক্ষমা নেই। তাদের বিচার হবেই।

সোমবার (৮ জানুয়ারি) এই সংসদ সদস্যের বিজয় উপলক্ষ্যে ভাঙ্গায় নেতাকর্মীদের আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়ে এ কথা বলেন নিক্সন চৌধুরী।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, এ জয় আপনার, আমার। এ জয় শেখ হাসিনার। এ বিজয়ের জন্য আপনারা অনেক কষ্ট করেছেন, আমি জানি। তাই যেসব মুনাফিক আমার সাথে থেকেও আমার সাথে বেঈমানি করেছে, তাদের ক্ষমা নেই। এসব মুনাফিকের বিচার হবে। এবার আর কোনো মাফ নেই তাদের।

এ জয় নৌকার বিপক্ষে নয় উল্লেখ করে এই সংসদ সদস্য বলেন, এই জয় কাজী জাফরুল্লাহর বিপক্ষে, নৌকার বিপক্ষে নয়। কাজী জাফরুল্লাহর কালো টাকা আর গুন্ডাপান্ডাদের বিপক্ষে আপনারা অনেক কষ্ট করেছেন। মুনাফিকদের দ্বারা আপনারা অনেক অত্যাচার সহ্য করেছেন, আমি জানি। তবে আমার অনুরোধ, আপনারা কেউ আইন নিজের হাতে তুলে নেবেন না। সবাই ঠান্ডা থাকবেন। জেনে রাখুন, মুনাফিকদের মাফ করা হবে না।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply