প্রধানমন্ত্রীকে মমতা ব্যানার্জির শুভেচ্ছা

|

দ্বাদশ সংসদ নির্বাচনের আওয়ামী লীগের জয় লাভের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন বিভিন্ন দেশের প্রতিনিধি। শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। এবার এই তালিকায় যুক্ত হলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও।

সোমবার (৮ জানুয়ারি) কলকাতায় গঙ্গাসাগর মেলাসহ একাধিক সরকারি প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশের জনগণ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান মমতা ব্যানার্জি।

এ সময় তিনি বলেন, বাংলাদেশের জন্য এবং শেখ হাসিনার জন্য আমার অভিনন্দন রইল। তার দলের এবং পরিবারের প্রতিও আমার অভিনন্দন রইল। ঈশ্বর যেন তাদের আশীর্বাদ করেন সেই কামনাও করেন তিনি।

এর আগে শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার প্রণয় ভার্মা শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে নরেন্দ্র মোদির এই শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা পৌঁছে দেন। এছাড়া বাংলাদেশে নিযুক্ত রাশিয়া, চীন, ভুটান, ফিলিপাইন, সিঙ্গাপুর, ও শ্রীলঙ্কার রাষ্ট্রদূতগণ গণভবনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করে তাকে শুভেচ্ছা জানান।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply