সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরদিনই মিরপুরে সাকিব

|

ছবি: সংগৃহীত

সংসদ সদস্য নির্বাচিত হয়ে ২৪ ঘণ্টা না পেরুতেই মিরপুরে হাজির বাংলাদেশ ক্রিকেটের মহানায়ক সাকিব আল হাসান। ইনডোরে অনুশীলন শেষে স্টেডিয়ামের ভেতরে প্রবেশ করেন টাইগার দলপতি। মিরপুরের সবুজ গালিচায় প্রবেশ করতেই গ্রাউন্ডসম্যানদের ভালোবাসায় সিক্ত হন বিশ্বসেরা অলরাউন্ডার।

উষ্ণ অভ্যর্থনার মাধ্যমে নতুন পরিচয়ের সাকিবকে গ্রাউন্ডসম্যানরা বরণ করে নেন ফুলেল শুভেচ্ছায়। সেসময় এই অলরাউন্ডার কুশল বিনিময় করেন। আবদার রক্ষায় ক্যামেরাবন্দী হন গ্রাউন্ডসম্যানদের সাথে। চলতি মাসের ১৯ তারিখ থেকে মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ। তাই নিজেকে দ্রুত ফিট করতে ঢাকায় ফিরে আসা সাকিবের।

উল্লেখ্য, বিশ্বকাপ মিশন শেষ করে মাগুরায় নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করেন সাকিব আল হাসান। দিন-রাত এক করে অংশ নেন বিভিন্ন জনসংযোগে। অবশেষ মাগুরা-১ আসনে জনগণের নির্বাচিত প্রতিনিধি হয়ে এখন সংসদে যোগ দেয়ার অপেক্ষায় এই অলরাউন্ডার।

সোমবার (৮ জানুয়ারি) মিরপুরে আসেন তামিম ইকবালও। ঐচ্ছিক অনুশীলনে অনেকটা সময় নেটে কাটান এই ওপেনার। কখনো ডিফেন্স আবার কখনো হিটিংয়ে ঝালিয়ে নিচ্ছেন নিজেকে। নেটের পেছন থেকে তা দেখছিলেন কোচ মিজানুর রহমান বাবুল। অনুশীলনের ফাঁকে এই কোচের থেকে টিপসও নিতে দেখা যায় তামিমকে।

এদিন মিরপুরে আসেন তাসকিন আহমেদ ও মুমিনুল হকও। সম্প্রতি আইপিএলের জন্য এসওসি না পাওয়া নিয়ে হতাশা প্রকাশ করলেও নেটে তাসকিন ছিলেন প্রাণবন্ত। মুমিনুল সামনের বিপিএল, ২০২৪ সালে আসন্ন ১৪টি টেস্টের জন্য নিজেকে প্রস্তুত করতে তৎপর ছিলেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply