নেত্রকোণায় নিজ বাসা থেকে হাত-পা বাঁধা অবস্থায় বৃদ্ধার লাশ উদ্ধার

|

স্টাফ করেসপনডেন্ট, নেত্রকোণা:

নেত্রকোণা শহরের বিলপাড় এলাকায় নিজ বাসা থেকে এক বৃদ্ধার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৮ জানুয়ারি) রাত সোয়া ১১টার দিকে শহরের নিউটাউন বিলপাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধার নাম জোছনা বেগম (৭০)। তিনি ওই এলাকার মৃত আবুল মুন্সীর স্ত্রী। এঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

জানা গেছে, জোছনা বেগমের তিন ছেলের মধ্যে এক ছেলে বগুড়া ও আরেক এক ছেলে বরিশাল থাকেন। তিনি বড় ছেলে মিল্টন মোল্লার সঙ্গে নিউটাউন বিলপাড়ের বাসায় বসবাস করতেন। ১০ দিন আগে কাজের
সূত্রে মিল্টন বরিশাল যান। মিল্টনের স্ত্রীও তার বাবার বাড়িতে যান। এ কারণে কয়েকদিন ধরে জোছনা বেগম বাসাটিতে একা ছিলেন।

সোমবার মিল্টন বার বার ফোন করলেও তার মা ফোন না ধরলে রাত সাড়ে ১০টার দিকে জোছনা বেগমের ভাই ফেরদৌস আহমেদ বাসা জোছনা বেগমের খোঁজ নিতে যান। এ সময় দরজার তালা ভেঙে ঘরে ঢুকে মেঝেতে জোছনা বেগমের হাত-পা বাঁধা লাশ পড়ে থাকতে দেখেন।

পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় ঘরের ভেতরে জিনিসপত্র এলোমেলো অবস্থায় পড়ে ছিল। একটি স্টিলের আলমিরাও খোলা ছিল।

নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নেত্রকোনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এঘটনায় তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply