প্রধানমন্ত্রীকে অভিনন্দন ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের 

|

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের নির্বাহী চেয়ারম্যান ক্লাউস সোয়াব।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম। এছাড়াও, সুইজারল্যান্ডে হতে যাওয়া ফোরামের ৫৪তম বার্ষিক সভায় প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়।

মঙ্গলবার (৯ জানুয়ারি) প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে চিঠি দেন সংস্থাটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী চেয়ারম্যান ক্লাউস সোয়াব।

চিঠিতে বলা হয়েছে, ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের পক্ষ থেকে ১২তম জাতীয় নির্বাচনে আপনার দলকে ঐতিহাসিক বিজয়ে নেতৃত্ব দেয়ার জন্য আমার অভিনন্দন গ্রহণ করুন। প্রধানমন্ত্রী ও তার সহকর্মীদের নতুন মেয়াদের জন্য সাফল্য কামনা করেন সংস্থাটির প্রতিষ্ঠাতা।

নতুন নেতৃত্বের ভূমিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য কামনা করে চিঠিতে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের নির্বাহী চেয়ারম্যান ক্লাউস সোয়াব বলেন, আমি দাভোসে আপনাকে স্বাগত জানাতে উন্মুখ হয়ে আছি। চিঠিতে বিশ্ব অর্থনৈতিক ফোরামের ৫৪তম বার্ষিক সভায় প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হয়।

প্রসঙ্গত, আগামী ১৫-১৯ জানুয়ারি সুইজারল্যান্ডের দাভোস-ক্লিস্টারে ওই সভা অনুষ্ঠিত হবে। যেখানে উপস্থিত থাকবে ১০০টিরও বেশি দেশের সরকার। আন্তর্জাতিক সংস্থা, প্রাসঙ্গিক নাগরিক সমাজ ও একাডেমিক প্রতিষ্ঠান সংশ্লিষ্টরাও উপস্থিত থাকবেন সেখানে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply