রাজধানীতে ভবন থেকে ইট পড়ে বাংলাদেশ ব্যাংকের এডির মৃত্যু

|

রাজধানীর মৌচাকে একটি ভবন থেকে ইট পড়ে বাংলাদেশ ব্যাংকের এক সহকারী পরিচালকের (এডি) মৃত্যু হয়েছে। নিহতের নাম দ্বীপান্বিতা বিশ্বাস। তিনি বাংলাদেশ ব্যাংকের সদরঘাট শাখায় এডি হিসেবে কর্মরত ছিলেন।

নিহত দীপান্বিতার স্বামী তরুণ বিশ্বাস জানিয়েছন, বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার সময় শান্তিনগর থেকে হেঁটে বাসায় যাচ্ছিলেন দীপান্বিতা। সে সময় ইট পড়ার এ ঘটনা ঘটে। পরে রমনা থানা থেকে ফোন দিয়ে তার মৃত্যুর কথা জানানো হয়। 

জানা গেছে, দীপান্বিতা বিশ্বাস ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০০৫-২০০৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরায়। দীপান্বিতার তিন বছরের একটি সন্তান রয়েছে। সন্তান ও স্বামীকে নিয়ে সিদ্ধেশ্বরী এলাকায় থাকতেন এ ব্যাংক কর্মকর্তা।

রমনা থানা সূত্রে জানা গেছে, মৌচাকে ফখরুদ্দীন হোটেলের নিচ দিয়ে যাওয়ার সময় উপর থেকে একটি ইট পড়লে ঘটনাস্থলে দ্বীপান্বিতার মৃত্যু হয়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে। আর পুলিশ এ বিষয়ে তদন্ত করছে।

উপর থেকে ইট পড়ার দৃশ্য সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। ফুটেজে দেখা গেছে, সন্ধ্যা ৭টা ২৯ মিনিটে হাতে একটি ব্যাগ নিয়ে হেঁটে যাচ্ছিলেন দ্বীপান্বিতা। হঠাৎ মাথায় ইট পড়লে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply