নেত্রকোণায় প্রতিপক্ষের হামলায় আহত গৃহবধূর মৃত্যু, গ্রেফতার ৫

|

স্টাফ করেসপন্ডেন্ট, নেত্রকোণা :

নেত্রকোণার পূর্বধলা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাতে জারিয়া ইউনিয়নের বারহা গ্রামে সালেমা আক্তার নামের ওই গৃহবধূর মৃত্যু হয়। নিহত সালেমা বারহা গ্রামের আবদুল বারেকের স্ত্রী। তিনি দুই সন্তানের মা। এ ঘটনায় গতকাল শুক্রবার পাঁচজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার বিকেলে গোল্লাছুট খেলার সময় আবদুল বারেকের ছেলে রাকেল মিয়ার (১০) সাথে একই গ্রামের হেলাল মিয়ার ছেলে জোনায়েদের ঝগড়া হয়। একপর্যায়ে জোনায়েদ রাকেলকে থাপ্পর মারে। পরে রাকেলের মা সালেমা বেগম জোনায়েদের মা খাদিজা বেগমের কাছে গিয়ে নালিশ করেন। এ নিয়ে দুইজনের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে খাদিজা প্রথমে সালেমাকে ঝাড়ু দিয়ে মারধর করেন। পরে আবার জোনায়েদের বাবা হেলাল মিয়া এবং বাড়ির অন্যান্য লোকজনও এসে সালেমাকে মারধর করেন। মারধরের একপর্যায়ে সালেমার বাড়ির লোকেরা এসে তাকে উদ্ধার করে পূর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

চিকিৎসার পর কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন তিনি। ওই অবস্থায়ই বৃহস্পতিবার রাতে সালেমার মৃত্যু হয়। শুক্রবার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পূর্বধলা থানার ওসি রাশেদুল ইসলাম বলেন, এ ব্যাপারে শুক্রবার সকালে নিহতের স্বামী আবদুল বারেক বাদী হয়ে পূর্বধলা থানায় মামলা দায়ের করেছেন। মামলার পরপরই হেলাল মিয়া, শাহীন মিয়া, হেলালের স্ত্রী খাদিজা, আলাল মিয়া ও মানিক মিয়া নামের পাঁচজনকে আটক করা হয়েছে। পরে ওই দিন বিকেলে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply