টিআর-কাবিখার ২০ কোটি গেলো কই?

|

কুষ্টিয়া ব্যুরো:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৪ আসনে নৌকার প্রার্থী সেলিম আলতাফ জর্জকে হারিয়ে জয়লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সংসদ সদস্য আব্দুর রউফ। শপথ গ্রহণ শেষ করে করে নিজ এলাকায় ফিরেছেন তিনি।

শনিবার (১৩ জানুয়ারী) কুমারখালী কুন্ডু পাড়ায় নিজ বাসভবনের সামনে মতবিনিময় সভা করেন তিনি। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি মন্ত্রণালয়ে খোঁজ নিয়েছি। গত পাঁচ বছরের টিআর-কাবিখা কুমারখালী খোকসাতে বরাদ্দ ছিলো কি না। তখন সেখান থেকে আমাকে বলা হয় আপনার সময়ে যে বরাদ্দ ছিলো গত পাঁচ বছরেও সেই বরাদ্দই ছিলো।

এসময় সাবেক সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জকে উদ্দেশ্য করে তিনি বলেন, তাহলে গত পাঁচ বছরের টিআর-কাবিখার বরাদ্দকৃত বিশ কোটি টাকা গেলো কোথায়?

ব্রীজ ও সড়ক উন্নয়নের জন্য দুই কোটি বিশ লাখ টাকার বরাদ্দ এসেছে জানিয়ে তিনি বলেন, নেতাকর্মীদের উপস্থিতিতে আলোচনার মাধ্যমে এই বরাদ্দের কাজ ভাগ করা হবে। উন্নয়নের জন্য যা বরাদ্দ আসবে তা সবার সামনে উন্মুক্ত করে দেয়া হবে ।

তিনি আরও বলেন, গত ৫ বছরে আওয়ামী লীগের ২৫০ জন নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে যা মিথ্যা ও ভিত্তিহীন। খুব দ্রুতই এসব মামলা নিষ্পত্তি করা হবে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply