বাড্ডার ইউনাইটেড হাসপাতালে দুই সাংবাদিকের ওপর হামলা

|

রাজধানীর ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতালে সংবাদ সংগ্রহ করতে গেলে দুই সাংবাদিকের ওপর হামলার অভিযোগ উঠেছে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে। সোমবার (১৫ জানুয়ারি) দুপুর পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী দুই সাংবাদিক হলেন, বাংলাদেশ টাইমস’র ইমরান হোসেন ও আমার সংবাদ’র মিরাজ উদ্দিন। এ ঘটনায় বাড্ডা থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ইমরান।

অভিযোগে বলা হয়েছে, সংবাদ সংগ্রহ করতে রাজধানীর সাতারকুল ইউনাউটেড মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় গেলে তাদের ভিডিও করতে বাধা দেন হাসপাতালের সিকিউরিটি গার্ড। প্রথমে ইমরানের ওপর হামলা করে ১০-১২ জন সিকিউরিটি গার্ড। পরে তাকে উদ্ধার করতে আসেন মিরাজ। এসময় তাদের সাথে থাকা দুটি মোবাইল ফোন, মাইক্রোফোন ও বুম ভেঙে ফেলে তারা। এতে তাদের প্রায় ১ লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও উল্লেখ করা হয় অভিযোগে। পরে দুই সাংবাদিককে নানাভাবে হুমকি দেয় সিকিউরিটি গার্ডরা।

উল্লেখ্য, রোববার (১৪ জানুয়ারি) শিশু আয়ানের মৃত্যুর ঘটনায় সাঁতারকুল এলাকায় অবস্থিত ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতাল বন্ধের নির্দেশ দেয় স্বাস্থ্য অধিদফতর। হাসপাতালটিতে পরিদর্শনে গিয়ে লাইসেন্সসহ জরুরি কাগজপত্র পাওয়া যায়নি বলে জানানো হয়েছে এ নির্দেশে।

এএস/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply