ঝিনাইদহের মহেশপুরে গুলিবিদ্ধ হয়ে চাচা-ভাতিজা নিহত

|

ঝিনাইদহের মহেশপুরে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের গুলিতে চাচা ও ভাতিজা নিহত হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) বিকেল ৪টায় উপজেলার বাঘাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ভাতিজা শামিম ও চাচা মন্টু মন্ডলের বাড়ি বাঘাডাঙ্গা গ্রামে বলেই জানা গেছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের শামিম হোসেন ও তরিকুল ইসলামের মধ্যে চোরাচালানের ব্যবসা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে এদিন বিকেলে শামিম দলবল নিয়ে তরিকুলের বাড়িতে হামলা চালায়।

সে সময় তরিকুল নিজ বাড়ির ছাদ থেকে গুলি করে পালিয়ে যায়। এতে শামিম হোসেন ও মন্টু মন্ডল গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে মন্টু মন্ডলকে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও শামিমকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে, পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানা গেছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply