ধোনির অন্ধ ভক্তের হঠাৎ আত্মহত্যা

|

গোপী কৃষ্ণান। ছবি: হিন্দুস্তান টাইমস।

আন্তর্জাতিক ক্রিকেটে কিংবদন্তী খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনি। সারা পৃথিবীতে রয়েছে তার অগণিত ভক্ত। নান সময়ে দেখা যায়, ধোনিকে খুশি করতে ভক্তদের অদ্ভুত সব পাগলামি। এমনই এক অন্ধ ভক্তের নাম গোপী কৃষ্ণান।

ঘরোয়া ক্রিকেট হোক কিংবা আন্তর্জাতিক ক্রিকেট; কোনও কিছুই দেখতে বাদ দিতেন না মাহির এই ভক্ত। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়কের খেলা এতটাই মুগ্ধ করেছিল এই ভক্তকে, যে তিনি নিজের গোটা বাড়ি রঙ করেছিলেন ‘চেন্নাই সুপার কিংস’এর হলুদ জার্সির রঙে। তবে হঠাৎ করে আত্মহত্যা করে বসেন এই সমর্থক। শুক্রবার (২০ জানুয়ারি) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, তামিলনাড়ুর কুদালুর জেলার আরঙ্গুরের বাসিন্দা গোপী কৃষ্ণান। ভোর সাড়ে চারটে নাগাদ তিনি আত্মহত্যা করেন বলে দাবি করেছে স্থানীয় পুলিশ।

এক অফিসার বলেন, ৩৪ বছর বয়সী গোপী জার্মানির একটি অনলাইন ট্রেডিং সংস্থায় কাজ করতেন। স্টক মার্কেটে অজস্র টাকা লাগানোর পর তিনি বড় ধরণের আর্থিক ক্ষতির মুখোমুখি হন। এরপর তিনি নিজের বন্ধুদের থেকেও টাকা ধার করেছিলেন। তবে টাকা শোধ করতে না পাড়ায় চরম চাপে ছিলেন তিনি।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, পোঙ্গল অনুষ্ঠানেও গিয়েছিলেন গোপি। তবে সেখানে গিয়ে বাকি অংশগ্রহণকারীদের সঙ্গে ঝগড়া করে বসেন তিনি। রীতিমতো রাগ নিয়ে তিনি অনুষ্ঠান থেকে বের হন এবং সকালে তার ঘরে মৃতদেহ পাওয়া যায়।

গোপীর ঘরের দেওয়ালগুলিতেও ছিল মাহির ছবি। তার এই কীর্তি রীতিমতো অবাক করে দিয়েছিল গোটা ভারতবর্ষকে। সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিতে এই ছবি ভাইরাল হওয়াতে সকলেই প্রশংসা করেছিল তার। তামিলনাড়ুর এই যুবকের আত্মঘাতী ঘটনায় শোক জানিয়েছে চেন্নাই সুপার কিংসের সমর্থকরা।

\এআই/  


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply