বিকেলে আমীর খসরুর জামিন শুনানির আদেশ

|

রাজধানীর রমনা থানার দুই ও পল্টন মডেল থানার আরও দুই মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর জামিন চেয়ে শুনানি করেছেন তার আইনজীবী। অপরদিকে, রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়েছে। এ বিষয় আদেশ বিকেল ৩টায় দেবেন বলে জানিয়েছেন আদালত।

রোববার ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে এ শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে আদালত এ বিষয়ে আদেশ বিকেল ৩টায় দেবেন বলে জানান। আমীর খসরুর জামিন চেয়ে শুনানি করেন আইনজীবী আসাদুজ্জামান, মহিউদ্দিন চৌধুরি ও সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ।

অপরদিকে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রসিকিউশন বিভাগের সহকারী পুলিশ কমিশনার নূরুল মোত্তাকিন ও হাসান রাশেদ পরাগ জামিনের বিরোধীতা করেন।

এর আগে বৃহস্পতিবার ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন এ দিন ধার্য করেন। সেদিন রমনা থানার দুই ও পল্টন মডেল থানার দুই মামলায় শুনানি শেষে দশ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন। পরে আরও চার মামলায় শুনানির জন্য রোববার দিন ধার্য করেন আদালত। তার বিরুদ্ধে করা ১০ মামলার মধ্যে ছয় মামলায় জামিন মঞ্জুর করেছেন আদালত। বাকি চার মামলায় জামিন পেলে আমীর খসরুর কারামুক্তিতে বাধা থাকবে না বলে জানিয়েছেন তার আইনজীবী। গত ১৭ জানুয়ারি পল্টন মডেল থানার পৃথক দুই মামলায় দশ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply