‘শোয়েবের পরকীয়া সম্পর্কে হাঁপিয়ে উঠেছেন সানিয়া’

|

ছবি: সংগৃহীত

বোমা ফাটানোর জন্য বিপিএলকেই মঞ্চ হিসেবে বেছে নিলেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। বরিশালের হয়ে মাঠে নামার আগে দেন জীবনের নতুন ইনিংস শুরুর ঘোষণা। এবার গাঁটছাড়া বাঁধলেন স্বদেশী অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে। আর সেই সঙ্গে গুঞ্জনের অবসান ঘটিয়ে ইতি টানলেন ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার সঙ্গে দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনের।

অবশ্য বেশ কিছু দিন ধরেই গুঞ্জন ছিলো, সংসার ভাঙছে শোয়েব-সানিয়ার। যার আনুষ্ঠানিক ঘোষণা এলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শোয়েব মালিকের এই স্ট্যাটাসে। এরপরই নীরবতা ভাঙলো সানিয়া মির্জার পরিবার। ইন্সটাগ্রামে দেয়া এক বিবৃতিতে ডিভোর্সের বিষয়টি পরিষ্কার করলেন ছোট বোন আনাম মির্জা।

তিনি বলেন, সানিয়া সব সময়ই তার ব্যক্তিগত জীবন জনসাধারণের আড়ালে রেখেছেন। যা-ই হোক, আজ এটা জানানোর প্রয়োজন হয়েছে যে শোয়েব আর তার বিবাহবিচ্ছেদ কয়েক মাস আগেই হয়ে গিয়েছে। সে শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছে।

এদিকে সানা জাভেদের সঙ্গে শোয়েবের বিয়ে নিয়ে খবর প্রকাশ করেছে ‘দ্য পাকিস্তান ডেইলি’। তাদের দাবি, শোয়েব মালিকের নতুন বিয়েতে উপস্থিত ছিলেন না তার পরিবারের কোনো সদস্য। এমনকি বিবাহ বিচ্ছেদ নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন শোয়েবের বোনেরা।

এরপরই বোমা ফাটিয়েছে পত্রিকাটি। বলা হয়, পাক অলরাউন্ডারের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে সানিয়া মির্জা নাকি হাঁপিয়ে উঠেছিলেন। এমন খবরে অবশ্য অবাক হওয়ার কিছু নেই। কারণ সানিয়ার সঙ্গে বিয়ের সময় শোয়েবের বিরুদ্ধে বিয়ের অভিযোগ এনেছিলেন হায়দ্রাবাদের এক তরুণী আয়েশা সিদ্দিকী। তার দাবি ছিল, অনেক আগেই শোয়েব মালিক তাকে বিয়ে করেছিলেন। যা পরবর্তীতে সত্য প্রমাণ হয়েছিলো।

সম্প্রতি পাক টিভি অভিনেত্রী আয়শা ওমরের সঙ্গেও পরকীয়ার অভিযোগ ওঠে ৪১ বছর বয়সী এই অলরাউন্ডারের বিপক্ষে। যদিও দু’জনই বিষয়টি অস্বীকার করেন। শেষ পর্যন্ত সানা জাভেদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ভক্তদের আশঙ্কা সত্য প্রমাণ করলেন শোয়েব মালিক।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply