নাঙ্গলকোটে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেলো যুবকের

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার নাঙ্গলকোটে ট্রেনে কাটা পড়ে বিপ্লব সরকার (২৯) নামে এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাতে ঢাকা-চট্টগ্রাম রেলপথের হরিপুর মুচি বাড়ীর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবক চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার লামছড়ি গ্রামের মৃত সুরেস সরকারের ছেলে। ধারণা করা হচ্ছে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী ‘মেঘনা এক্সপ্রেস’ ট্রেনের নিচে পড়ে ওই যুবকের মৃত্যু হয়।

পাহারাদার ও আনসার সদস্য জালাল উদ্দীন জানান, চট্টগ্রাম থেকে চাঁদপুরগামী আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস ট্রেনটি আনুমানিক রাত ৮ টার সময় চলে যাওয়ার কিছুক্ষণ পর জানতে পারেন এক যুবকের ছিন্নভিন্ন মরদেহ রেললাইনে পড়ে আছে।

নাঙ্গলকোট স্টেশন মাস্টার মো: লোকমান হোসেন জানান, ‘মেঘনা এক্সপ্রেস’ ট্রেন ৮টা ১৭ মিনিটের সময় এবং চট্টগ্রাম থেকে জামালপুরগামী ‘নাসিরাবাদ এক্সপ্রেস’ ট্রেন ৮টা ৪২ মিনিটের সময় নাঙ্গলকোট রেলস্টেশন অতিক্রম করেছে। তিনি এর কিছুক্ষণ পর শুনতে পান, আপলাইনে এক যুবকের ছিন্নভিন্ন মৃতদেহ পড়ে আছে। পরে বিষয়টি লাকসাম রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্লাহ বাহার বলেন, আমরা খবর পেয়েছি এবং খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply