নেত্রকোণায় ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার

|

স্টাফ করেসপন্ডেন্ট, নেত্রকোণা: 

ইয়াবা ও নেশার ট্যাবলেটসহ নেত্রকোণার কলমাকান্দা উপজেলা যুবলীগের সহ-সভাপতি শরীফ মাহমুদ সুমনকে (৪৭) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলার সদর ইউনিয়নের মনতলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে ৩৫ পিস ইয়াবা, ৪৮ পিস ট্যাপেন্টাডল নেশার ট্যাবলেটসহ মাদক বিক্রির ৪ হাজার ১৫০ টাকা জব্দ করা হয়। সুমন মনতলা গ্রামের সাহেব আলীর ছেলে।

পুলিশ জানিয়েছে, সুমন পেশাদার মাদক কারবারি। তার বিরুদ্ধে পূর্বে চারটি মাদকের মামলা রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সুমন রাজনৈতিক প্রভাব ব্যবহার করে দীর্ঘদিন ধরেই মাদকের কারবার করে আসছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ির সামনে সুমনকে পেয়ে দেহ তল্লাশি করে এসব মাদক পায় পুলিশ। এ সময় বাড়ি তল্লাশি করার জন্য পুলিশ রওনা হলে সুমন ‘পুলিশ আসছে’ বলে চিৎকার করে তার স্ত্রীকে সতর্ক করে দেয়। চিৎকার শুনেই বাড়ির দরজা বন্ধ করে দেয় তার স্ত্রী। আধাঘণ্টার বেশি সময় পর তিনি দরজা খুলে দেন। যদিও পরে পুলিশ কোনো মাদক পায়নি। তবে স্থানীয়দের অভিযোগ এই সময়ের মধ্যে তার স্ত্রী মাদকগুলো অন্য জায়গায় সরিয়ে রেখেছে। তাই পুলিশ তল্লাশি করেও কিছু পায়নি।

তার প্রতিবেশিরা জানান, সুমন মাদকের টাকায় ডুপ্লেক্স বাড়ি বানিয়েছেন। রাজনৈতিক প্রভাব ও ‘একটি’ মহলকে টাকা দিয়ে সমঝোতার মাধ্যমে তিনি ব্যবসা করতেন। এজন্য এতদিন ধরাছোঁয়ার বাইরে ছিলেন।

কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ লুৎফুল হক বলেন, রাতেই সুমনের নামে মাদক আইনে মামলা হয়েছে। শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply