সম্পর্কের কথা স্বীকার করলেন কঙ্গনা

|

রাম মন্দিরে নিশান্ত পিত্তির সঙ্গে কঙ্গনা রানাউত। ছবি: হিন্দুস্তান টাইমস।

সব সময় বিতর্ক যেন পিছুই ছাড়েনা ভারতের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউতের। গত বছরটা যেন দুঃস্বপ্নের মতো কেটেছে এই অভিনেত্রীর। তার অভিনীত ‘তেজস’, ‘থালাইভি’ ও ‘ধাকড়’ একের পর এক সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবুও বিতর্কের তুঙ্গে থাকেন এই অভিনেত্রী। এবার অযোধ্যায় ‘রাম মন্দির’ গিয়ে পড়েছেন বিপাকে।

রাম মন্দির উদ্বোধনের দু’দিন আগেই কঙ্গনা রানাউত গিয়েছিলেন অযোধ্যায়। মাহেন্দ্রক্ষণে মন্দিরে যখন পুষ্পবৃষ্টি হচ্ছে, আনন্দ যেন থামছেই না এই অভিনেত্রীর। সেই সময়ে বিশিষ্ট ব্যবসায়ী ‘ইজ মাই ট্রিপ’র কর্ণধার নিশান্ত পিত্তির সঙ্গে দেখা যায় তাকে। এরপরই প্রশ্ন ওঠে, তিনি নাকি নিশান্তের সঙ্গে সম্পর্ক রয়েছেন! এক প্রতিবেদনে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম নিয়ে ভক্তদের তোপের মুখে পড়েন কঙ্গনা। এরপর বিষয়টি নিয়ে মুখ খুললেন কঙ্গনা নিজেই। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী জানান, নিশাতের সঙ্গে তার প্রেমের খবরটি সম্পূর্ণ ভুয়া। তবে অন্যজনের সঙ্গে নিজের প্রেমের কথা স্বীকার করেন কঙ্গনা।

কঙ্গনা বলেন, এইসব ভুয়া খবরে কান দিবেন না। নিশান্ত নিজের ব্যক্তিগত জীবনে বিবাহিত এবং দারুণ সুখী। আমি অন্য কারও সঙ্গে প্রেম করছি। সঠিক সময় আসুক, তারপর আপনাদের জানাবো। নিশান্তের সঙ্গে ছবি তুলেছি মাত্র। অযথা, এটা নিয়ে বাড়াবাড়ির প্রয়োজন নেই।

\এআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply