ক্যারিয়ারে নতুন মিশন শুরু করছেন পরিণীতি

|

পরিণীতি চোপড়া। ছবি: হিন্দুস্তান টাইমস।

২০২৩ সালের সেপ্টেম্বরে ভালোবেসে রাজনীতিবিদ রাঘব চাড্ডাকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বর্তমানে নতুন সংসার নিয়ে খুব ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে হঠাৎ করে ক্যারিয়ার নিয়ে নতুন সিদ্ধান্তের কথা জানালেন এই অভিনেত্রী। শুক্রবার (২৬ জানুয়ারি) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, ক্যারিয়ারে নতুন মিশন শুরু করতে যাচ্ছেন পরিণীতি। অভিনয়ে খুব অল্প সময়েই দর্শকদের নজর কেড়েছেন তিনি। তবে শুধু অভিনয় নয়, শাস্ত্রীয় সঙ্গীতে বেশ পারদর্শী এই অভিনেত্রী। অনেকেই পরিণীতির গান শুনে মুগ্ধ। বর্তমানে, ট্যালেন্ট ম্যানেজমেন্টের সাথে সম্পৃক্ত একটি বিখ্যাত বিনোদন সংস্থা এন্টারটেইনমেন্ট কনসালটেন্ট (এলএলপি)’র সাথে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

গেলো বৃহস্পতিবার, সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্টের ক্যাপশনে পরিণীতি লিখেছেন, সঙ্গীত আমার কাছে সবসময়ই আনন্দের একটি জায়গা। আমি বিশ্বব্যাপী অগণিত সঙ্গীতজ্ঞদের মঞ্চে পারফর্ম করতে দেখেছি এবং এখন তাদের সাথে বিশ্বমঞ্চে একসাথে গান গাওয়ার সময় এসেছে। আশা করছি, দারুণ কিছু হবে।

প্রসঙ্গত, ২০২৩ সালের ২৪শে সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে তাজ লীলা প্যালেসে বিয়ে করেন পরিণীতি ও রাঘব। পরিণীতি এবং রাঘব একে অপরকে বেশ কয়েক বছর ধরে চেনেন। এর আগে, গত মে মাসে দিল্লিতে তাদের বাগদান সম্পন্ন হয়। প্রেমের সূত্রপাত নিয়ে পরিণীতি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে লিখেন, একদিন আমরা সিদ্ধান্ত নেই দু’জন একসাথে সকালের নাস্তা খাবো। সেই থেকেই আমার মনে হয়েছে রাঘবই হবে আমার সেই মানুষ। একদিনের জন্য নয়, সারাজীবনের জন্য।

\এআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply