মাদারীপুরে ট্রাক্টর চাপায় আইনজীবী সহকারীর মৃত্যু, পুলিশ-স্থানীয়দের সংঘর্ষ

|

স্টাফ করেসপনডেন্ট, মাদারীপুর :

মাদারীপুরের কালকিনিতে একটি ট্রাক্টরের চাপায় নেছার উদ্দিন হাওলাদার (৪০) নামে মাদারীপুর আদালতের এক আইজীবীর সহকারী নিহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুদ্ধ জনতা সড়ক অবরোধ করে এবং ওই ট্রাক্টরটিতে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়। পুলিশ বাধা দিলে পুলিশের সাথে সংঘর্ষে জড়ায় স্থানীয়রা।

নিহত নেছার উদ্দিন পৌর এলাকার পশ্চিম মিনাজদী গ্রামের মৃত কাদের হাওলাদারের ছেলে। রোববার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে ভুরঘাটা-কালকিনি সড়কে পৌর এলাকার দক্ষিণ রাজদী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে নেছারউদ্দিন তার বাড়ি থেকে মোটরসাইকেলে করে মাদারীপুর জজ কোর্টের উদ্দেশ্যে রওনা দেন। পথে আইনজীবী মিজানুরের বাড়িতে যান তিনি। সেখান থেকে বের হয়ে ভুরঘাটা-কালকিনি সড়কে পৌঁছালে একটি ট্রাক্টর এসে পেছন থেকে নেছারের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দুর্ঘটনার পর চালক ট্রাক্টরটিকে ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে কালকিনি ফায়ার সার্ভিস কর্মীরা নিহতের লাশ উদ্ধার করে। পরে স্থানীয় বিক্ষুদ্ধ জনতা এসে সড়ক অবরোধ করে রাখে এবং ট্রাক্টরটিকে পুড়িয়ে দেয়। এসময় কালকিনি থানা পুলিশ বাঁধা দিলে তাদের সাথে স্থানীয়দের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ বিষয়ে অতিরিক্ত জেলা পুলিশ সুপার আলাওল হাসান জানান, ট্রাক্টর চাপায় নেছারউদ্দিন মারা গেছেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply