গাজীপুরে বিপুল পরিমাণ বিদেশি মদসহ গ্রেফতার ৬

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:


গাজীপুরে বিপুল পরিমাণ বিদেশি মদসহ ছয় জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার (২৮ জানুয়ারি) দুপুরে গাজীপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান গাজীপুরের পুলিশ সুপার কাজী সফিকুল ইসলাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার সীমান্তবর্তী এলাকা থেকে একটি ট্রাকে বালিভর্তি ড্রামে করে বিপুল পরিমাণ বিদেশী মদ আসছে। এসব মদ শ্রীপুরের সলিংমোড় পাঁথারপাড়া এলাকার একটি ওয়ার্কশপের সামনে বিক্রি করা হবে। সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ডিবি। পরে ওই ট্রাকটিতে তল্লাশি চালিয়ে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১২৫ বোতল মদ জব্দ করা হয় এবং মাদক বহন ও ব্যবসার সাথে জড়িত থাকার অপরাধে ৬ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খন্ড এলাকার ইকবাল হোসেনের ছেলে সাইফ শাহরিয়ার অভি খাঁন (২৮), একই এলাকার মো. নয়নের ছেলে আশরাফুল (২৩), নেত্রকোনা জেলার পূর্বধলা থানার নারায়ন ডহর এলাকার ফজলুল হকের ছেলে রেজাউল করিম (২৬), নেত্রকোনার দুর্গাপুর থানার বারমারি গ্রামের আবুল কাশেম এর ছেলে শহীদ মিয়া (২৫), শ্রীপুর উপজেলার বারতোপা গ্রামের নজরুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম রনি (২৬) ও ময়মনসিংহের কোতয়ালী থানার চরকালিয়া বাড়ি এলাকার মোস্তফার ছেলে ট্রাক চালক লিমন মিয়া (২৩)।

জব্দকৃত মাদকের আনুমানিক মূল্য সাড়ে সাত লাখ টাকা বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply