তাসকিনের পিঠের টান গুরুতর নয়: শরিফুল

|

ছবি: সংগৃহীত

ঢাকা পর্ব শেষে সিলেট পর্বে মাঠ মাতাচ্ছে বিপিএল। এখানকার উইকেট পেসারদের জন্য সহায়ক হওয়ায় সুবিধাও পাওয়ার কথা বেশি তাদের। তবে রংপুর রাইডার্সের বিপক্ষে ভিন্নভাবে দেখা গেল তাসকিন আহমেদকে। ২ ওভার বল করার পর আর দেখা যায়নি দুর্দান্ত ঢাকার এই পেইসারকে। নামেননি ব্যাট করতেও।

ফলে তাসকিনকে ঘিরে তৈরি হয় ধূম্রজাল। ইনজুরিরর শঙ্কা উঁকি দিলেও এ নিয়ে ম্যাচ শেষে কথা বলেন দুর্দান্ত ঢাকার আরেক পেসার শরিফুল ইসলাম। জানান পিঠের ব্যাথা অস্বস্তি দিলেও বড় কোনো শঙ্কা নেই তাসকিনকে নিয়ে।

শরিফুল ইসলাম বলেন, উনার (তাসকিন) পিঠটা একটু স্টিক করেছিল, শক্ত হয়ে পড়েছিল। তাই ঝুঁকি নিতে চায়নি দল, উনিও ঝুঁকি নিতে চাননি। কারণ সামনে অনেক খেলা আছে। আরেকটা ওভার করলে যদি লেগে যায়, তার জন্যই আরকি উনাকে সেফ করা।

তাসকিনের অস্বস্তির দিনে রংপুরের কাছে ৭৯ রানের বড় ব্যবধানে হেরেছে ঢাকা। টানা দুই হারে মোসাদ্দেক সৈকতের দলও আছে বেকায়দায়। তবে সামনের ম্যাচগুলোতে ভালো করার প্রত্যাশা শরিফুলের।

বাঁহাতি এ পেসার বলেন, মাত্র তিনটা খেলা গেল আমাদের, সামনে আরও খেলা আছে। আমরা চেষ্টা করব পরবর্তী ম্যাচগুলোতে কিভাবে কামব্যাক করা যায়। সামনের ম্যাচগুলোতে আমাদের সেরাটা খেলা ছাড়া কোনো উপায় দেখছি না। চেষ্টা করব আর একটা জয় পেয়ে যেন আমরা সবাই চাঙা হতে পারি।

সাম্প্রতিক সময়ে চোট সমস্যা ভোগাচ্ছে তাসকিনকে। সবশেষ বিশ্বকাপেও ইনজুরি নিয়ে খেলেছিলেন এই গতি তারকা। দেশে ফিরে দুই মাসের বিশ্রামের কারণে মিস করেন ঘরে ও নিউজিল্যান্ডের মাটিতে তিন ফরম্যাটের সিরিজ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply