গাজীপুরে কলেজ শিক্ষক হত্যা: দুই ভাইসহ গ্রেফতার ৪

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুরের কালিয়াকৈরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে কলেজ শিক্ষক হত্যা মামলায় চার জনকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃতরা হলেন হত্যা মামলার প্রধান আসামী নিহতের ছোট ভাই মো. মজিবর রহমান (৫০), তার ছেলে মো. সুমন (২৮) ও মো. সিজান (২০) এবং হুকুমের আসামী নিহতের বড় ভাই মোহাম্মদ আলী (৬০)।

আরও পড়ুন: গাজীপুরে কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ ভাই ও ভাতিজার বিরুদ্ধে

র‍্যাব-১ এর গাজীপুর স্পেশালাইজড কোম্পানীর কমান্ডার মেজর মো. ইয়াসির আরাফাত হোসেন বলেন, আসামীদের মধ্যে একজনকে ঘটনার ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়। বাকি ৩ জনকে সোমবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানাধীন জয়েরটেক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে, গত ২৮ জানুয়ারি বিকেলে গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন ঢালজোড়া ইউনিয়নের সাজনধারা এলাকায় জমিতে আগাছা পরিস্কার করার সময় ভাই ও ভাতিজাদের আঘাতে মারা যান রেজা সাইদ আল মামুন (৫০)। তিনি কালিয়াকৈর থানাধীন চন্দ্রায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক ছিলেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রধান আসামী মো. মজিবুর জানান, তার ভাইয়ের সাথে দির্ঘদীন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন গত ২৮ জানুয়ারি বিকেলে তিনি ও তার ছেলেরা তাদের চাষকৃত ধানী জমিতে আগাছা পরিস্কার করতে যায়। পরে রেজা সাইদ আল মামুনও তার চাষকৃত ধানী জমিতে যায়। সেখানে তার হুকুমে পূর্ব পরিকল্পনা অনুযায়ী আসামীরা অর্তকিতভাবে তাদের হাতে থাকা কাঠের লাঠি, দেশীয় অস্ত্র দিয়ে সজোরে আঘাত করে ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। আসামীদের সংশ্লিষ্ট থানায় পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply