পঞ্চগড়ে পৃথক দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

|

পঞ্চগড় করেসপনডেন্ট:


পঞ্চগড়ের দুটি উপজেলায় দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের করতোয়া নদীর সাঁতালপাড়া ঘাটে একজন এবং সদর উপজেলার চাকলাহাট ইউপির ডোলপাড়া গ্রামে মাটি খুঁড়ে একজনের লাশ উদ্ধার করা হয়।

বোদা থানা পুলিশ জানায়, করতোয়া নদী থেকে উদ্ধারকৃত লাশের পরিচয় পাওয়া গেছে। তার নাম নুরুল ইসলাম (৪৫)। তিনি পেশায় একজন অটোরিকশা চালক। তার বাড়ি বোদা উপজেলার কাউয়াখাল মাঝিয়ালী এলাকায়। গত ২৭ জানুয়ারি নিখোঁজ হন নুরুল। পরে ২৮ জানুয়ারি তার স্ত্রী শেফালি বেগম নিখোঁজের কারণে থানায় সাধারন ডায়েরি করেন। পরে গত ৩০ জানুয়ারি অজ্ঞাত ৪-৫জনের নামে অটো ছিনতাই এবং অপহরণের অভিযোগে শেফালি বেগম নামের একজন বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার পরপরই মো. আলম নামে একজনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

পরে, শুক্রবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দিকে বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের করতোয়া নদীর সাঁতালপাড়া ঘাটে স্থানীয় লোকজন হাত পা বাধা অবস্থায় একটি লাশ ভেসে থাকতে দেখে। খবর পেয়ে বোদা থানা পুলিশ নদী থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

এদিকে, একই দিনে সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের ডোলপাড়ায় মাটি খুড়ে অজ্ঞাত এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ। নিহতের পরিচয় এখনও শণাক্ত করা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply