নিখোঁজের দুদিন পর পদ্মার চর থেকে যুবকের খণ্ডিত মরদেহ উদ্ধার

|

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার পদ্মার চর থেকে নিখোঁজের দুদিন পর বালিতে পুঁতে রাখা অবস্থায় মিলন (২৭) নামে এক যুবকের খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর আগে এ ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের নিয়ে অভিযান চালিয়ে তার মরদেহ উদ্ধার করা হয়।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে জেলার হরিপুর উপজেলার বোয়ালদহ কান্তিনগর পদ্মার চর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, এস কে সজীব, লিংকন, জনি, ফয়সাল ও ইফতি। 

পুলিশ জানায়, গত ৩১ জানুয়ারি রাতে মিলন নিখোঁজ হলে মিলনের স্ত্রী কুষ্টিয়া মডেল থানায় একটি জিডি করেন। পরে এ ঘটনার সাথে জড়িত পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীতে শুক্রবার দিবাগত রাত ২টার দিকে গ্রেফতাকৃতদের নিয়ে অভিযানে নেমে সকালে মরদেহ পুঁতে রাখার স্থানগুলো শনাক্ত করা হয়। পরে চারটি পৃথক স্থান থেকে তার খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, গ্রেফতারকৃতরা মিলনকে প্রথমে একটি বাসায় নিয়ে নির্যাতন করে। পরে দেশীয় অস্ত্র দিয়ে তাকে ছয় থেকে সাত টুকরো করে তারা। পরবর্তীতে বোয়ালদহ কান্তিনগর পদ্মা নদীর চরে বালির নিচে তাকে পুঁতে রাখে।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) পলাশ কান্তি নাথ বলেন, মিলন অনলাইনে ব্যবসা করতেন। সজীবসহ সহযোগীরা তার কাছে চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় তাকে হত্যা করা হয়েছে বলেও জানান।

/আরএইচ 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply