সিলেট পর্ব শেষে শীর্ষে রংপুর, ঢাকায় ফিরছে বিপিএল

|

বিপিএলের ১০ম আসর চলছে। ঢাকায় প্রথম পর্ব শেষে ২৬ জানুয়ারি থেকে শুরু হয় সিলেট পর্বের খেলা। শনিবার (৩ ফ্রেব্রুয়ারি) খেলা শেষে আবারও হোম অব ক্রিকেটে ফিরছে এ ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট।

ঢাকা পর্ব শেষে সবচেয়ে সফল দল ছিল খুলনা টাইগার্স। তবে সিলেট পর্ব শেষে শীর্ষে অবস্থান করছে রংপুর রাইডার্স। ৮ পয়েন্ট করে থাকলেও নেট রানরেটে এগিয়ে সাকিব-সোহানের দল। সমান সংখ্যক পয়েন্ট নিয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আছে তিনে। যদিও খুলনার চেয়ে এক ম্যাচ বেশি করে খেলেছে রংপুর ও চট্টগ্রাম।

সমান ৬ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ ও পঞ্চম স্থানে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশাল। হোম ভেন্যু সিলেটে আসরে প্রথম জয়ের দেখা পেলেও এখনও ধারাবাহিকতা দেখাতে পারেনি সিলেট স্ট্রাইকার্স। ৭ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে বিপিএলে এখন পর্যন্ত তলানিতে অবস্থান করছে সিলেট স্ট্রাইকার্স। আর ২ ম্যাচ কম খেলা দুর্দান্ত ঢাকা আছে ৬ নম্বরে।

এদিকে, বিপিএল নিয়ে সমালোচনা ছিল আগে থেকেই। সিলেটেও তা পিছু ছাড়েনি। সেখানে তো একই মাঠে রীতিমত গাদাগাদি করে প্রাকটিস করতে দেখা গেছে ফ্র্যাঞ্চাইজিগুলোকে।

ম্যাচে টিকিট কালোবাজারি নতুন বিষয় না হলেও সিলেটের ক্রিকেটপ্রেমীরা ছিলেন ক্ষুব্ধ। সঠিকভাবে বন্টনের অভাবে ছিন্নমূল নারীদের দিয়ে প্রকাশ্যে টিকিট কালোবাজারি শিরোনাম হয়েছে গণমাধ্যমের। সংবাদ সংগ্রহে গিয়ে গণমাধ্যমকর্মীরাও হন বাধার সম্মুখীন।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply