মাদারীপুরে মাদরাসা ছাত্রকে পিটিয়ে জখম; শিক্ষক গ্রেফতার

|

স্টাফ করেসপনডেন্ট, মাদারীপুর:

মাদারীপুরের ডাসার উপজেলার পশ্চিম মাইজপাড়া আদর্শ এতিমখানা ও হাফেজিয়া মাদরাসা শিক্ষার্থী আবির মৃধাকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ ওঠেছে ওই মাদরাসার এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে অভিযুক্ত মাদ্রাসার শিক্ষক মুক্তারুজ্জামান ফকিরকে গ্রেফতার করেছে পুলিশ। এরআগে রোববার দুপুরে আবিরকে বেত দিয়ে পিটিয়ে আহত করে ওই শিক্ষক।

ভূক্তভোগি পরিবার ও পুলিশ জানায়, রোববার বেলা ১১টার দিকে মাদ্রাসায় ছোট দুই শিক্ষার্থী ঝগড়া করলে ভুক্তভোগী শিক্ষার্থী আবির তাদেরকে ঝগড়া করতে নিষেধ করে। এসময় তাদেরকে থামাতে না পেরে এক পর্যায়ে  মাদ্রাসার দোতলায় চলে যান আবির। কিছু সময় পর ওই মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা মুক্তারুজ্জামান এসে শিক্ষার্থী আবির মৃধাকে কিছু বলার সুযোগ না দিয়ে বেত দিয়ে পিটিয়ে আহত গুরুতর আহত করেন। মারধরের একপর্যায়ে আবির জ্ঞান হারিয়ে ফেললে ওই শিক্ষক নিজ কক্ষে চলে যান। বিকেলে জ্ঞান ফেরার পর কৌশলে বাড়িতে চলে আসে আবির। শরীরে আঘাতের চিহ্ন ও অবস্থার অবনতি হওয়ায় তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে পরিবার। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে আবির।

এ ঘটনায় আহতের বাবা জামাল মৃধাসহ বেশ কয়েকজন মাদ্রাসায় যায়। এসময় তাদের সাথে কথা কাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতির পর্যায়ে নিয়ে যায় ওই শিক্ষক ও তার অনুসারীরা। একপর্যায়ে ডাসার থানায় একটি অভিযোগ দায়ের করেন অভিযুক্তের বাবা। অভিযোগ দায়েরের পরে তাকে আটক করে গ্রেফতার দেখায় পুলিশ। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন আহতের পরিবার।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply