গাজীপুরে আওয়ামী লীগ নেতাকে লক্ষ্য করে গুলি, বাসায় হামলা ও অগ্নিসংযোগ 

|

গাজীপুর করেসপনডেন্ট:

গাজীপুরের শ্রীপুর পৌর আওয়ামী লীগ সাধারণ নূরে সম্পাদক আলম মোল্লার বাসায় হামলা চালিয়ে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। এ সময় বেশ কয়েকটি গুলিও ছোঁড়া হয়। সোমবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে তিনটার দিকে শ্রীপুর উপজেলার দক্ষিণ ভাংনাহাটি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ছয়টি গুলির খোসা উদ্ধার করেছে।

নূরে আলম মোল্লা জানান, রাত পৌনে তিনটার দিকে দু’টি মোটরসাইকেল করে স্থানীয় আওয়ামী লীগ কর্মী আক্তার খানের নেতৃত্বে ৫ যুবক তার বাসায় যান। এ সময় তারা নূরে আলমকে নাম ধরে বাসা থেকে বের হতে ডাকাডাকি করে। তিনি ঘর থেকে বের হলে গেটের বাইরে থেকে ওই যুবকরা অন্তত ১০ রাউন্ড গুলি ছোঁড়ে। তবে কোনো গুলি নূরে আলম মোল্লার গায়ে লাগেনি।

তিনি আরও জানান, গুলি করার পর তার ঘরের বারান্দায় আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় হামলাকারীরা। আগুনে বেশ কয়েকটি পাখি পুড়ে মারা গেছে। বাসার কিছু আসবাবপত্রও পুড়েছে, তবে কেউ হতাহত হয়নি। বাসার লোকজন ও ভাড়াটিয়ারা দ্রুত আগুন নিভিয়ে ফেলে।

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে তিনি জাতীয় জরুরি নম্বর ‘৯৯৯’- এ ফোন দিলে শ্রীপুর থানা পুলিশ এসে ছয়টি গুলির খোসা উদ্ধার করে। তিনি বলেন, গত সংসদ নির্বাচনে তিনি ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেছেন। সেজন্য নৌকার লোকজন প্রতিহিংসাপরায়ণ হয়ে এ ঘটনা ঘটিয়েছে।

/এনকে 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply