‘অ্যানিম্যাল’র সাফল্যে রাশ্মিকার পারিশ্রমিক বেড়ে দ্বিগুণ!

|

ভারতীয় হিন্দি অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘অ্যানিম্যাল’ গত বছরে মুক্তি পাওয়া বলিউডের অন্যতম সফল সিনেমা। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। আর তার সঙ্গে জুটি বেধেছিলেন রাশ্মিকা মান্দানা। তবে এবার, ‘অ্যানিম্যাল’– এর সফলতার ছাপ পড়েছে রাশ্মিকার ক্যারিয়ারে। সিনেমাটির আকাশচুম্বী সফালতার পরপরই রাতারাতি নিজের পারিশ্রমিক বাড়িয়ে ফেলেছেন এই অভিনেত্রী। এমন খবর ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের।

ভারতীয় এসব গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, গত কয়েকবছর ধরেই নিজের পায়ের তলার মাটি শক্ত করতে পরিশ্রম করে যাচ্ছিলেন রাশ্মিকা। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে কাজ করে বলিউডে আত্মপ্রকাশ ঘটে তার। এরপরে জুটি বেধেছিলেন সিদ্ধার্থ মালহোত্রের সঙ্গে ‘মিশন মজনু’ ছবিতে। তবে দুটোই মুখ থুবড়ে পরে বক্স অফিসে।

তবে রাশ্মিকার আকাশের মেঘ কাটে ২০২১ সালে ‘পুষ্পা’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে। তবে গত বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়া ‘অ্যানিম্যাল’র সফলতা ছাড়িয়ে গিয়েছে পুষ্পাকেও। তাই এবার অভিনয়ের ক্ষেত্রে নিজের পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

ভারতীর সিনেমার পরিচালকদের ভাষ্যমতে, আগে সিনেমা প্রতি ২ কোটি রুপি করে পারিশ্রমিক নিতেন এই অভিনেত্রী। ‘অ্যানিম্যাল’ হিট হতেই যা বেড়ে গেছে দ্বিগুণ। এখন প্রতি সিনেমার জন্য সাড়ে ৪ কোটি রুপি করে চাইছেন রাশ্মিকা।

যদিও এসব খবর স্রেফ গুজব বলেই উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী। তিনি বলেন, আমি জানি না আসলে এই কথাগুলো কারা ছড়াচ্ছে। এমন কিছু হয়নি।

রাশ্মিকা আরও বলেন, আমি সবসময় আমার কাজের সঙ্গে আমার পারিশ্রমিকের সামঞ্জস্যতা রাখতে চাই। আমার পারিশ্রমিক যেন আমার কাজের সঙ্গে যথার্থ হয় এমনটা ভেবেই আমি কাজ করি। তবে এত কিছু শোনার পর এখন আমার মনে হচ্ছে আরও ভেবে দেখা উচিত। তবে প্রকৃতপক্ষে একটু হলেও পারিশ্রমিক বাড়িয়েছেন কি না এমন প্রশ্ন এড়িয়ে যান তিনি।

এমএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply