বাবা হলেন ‘টুয়েলভথ ফেল’র মনোজ

|

বাবা হয়েছেন সদ্য রুপালি পর্দার আলোচিত ‘টুয়েলভথ ফেল’ এর ‘আইপিএস মনোজ’ চরিত্রে অভিনয় করা বিক্রান্ত ম্যাসি। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী শীতল ঠাকুর। বুধবার (৭ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে সুখবরটি জানিয়েছেন বিক্রান্ত নিজেই।

সামাজিক যোগাযোগমাধ্যমে ৭. ২. ২০২৪ তারিখ উল্লেখ করে একটি পোস্ট দিয়ে এই অভিনেতা লিখেছেন, আমরা আজ এক হয়েছি। আমাদের কোল আলো করে এসেছে আমাদের ছেলে। আনন্দ আর ভালবাসায় ভাসছি আমরা দু’জন।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবিটি পোস্ট করেই বাবা হবার বিষয়টি জানান বিক্রান্ত।

‘আইপিএস মনোজ’র এই পোস্ট দেখে এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন বহু ভক্ত-সমর্থকরা। তারকা থেকে শুরু করে সাধারণ ভক্ত, সকলেই শুভেচ্ছার বন্যায় ভাসাচ্ছেন এই জুটিকে।

প্রসঙ্গত, ২০২২ সালে অভিনেত্রী শীতলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বিক্রান্ত। বলিউডে তারা দু’জনেই পরিচিত নাম। বিক্রান্ত দীর্ঘদিন ধরেই প্রশংসা কুড়িয়েছেন ওটিটির পর্দায় । সম্প্রতি ‘টুয়েলভ্থ ফেল’ তাকে এনে দিয়েছে তুমুল জনপ্রিয়তা।

অভিনয় দক্ষতা দিয়ে আলোচিত ওই সিনেমায় আইপিএস অফিসার মনোজ কুমার শর্মার জীবনকাহিনি নিখুঁত দক্ষতায় পর্দায় ফুটিয়ে তুলেছেন বিক্রান্ত। ২০২৩ সালের অক্টোবরে এই ছবিটি বড় পর্দায় মুক্তি পেয়েছিল। কিন্তু তখন বক্স অফিসে সেভাবে ব্যবসা জমাতে না পারলেও ওটিটি-তে মুক্তির পরেই বদলে যায় সব অঙ্ক।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply